ছেলেদের প্রোফাইল ছবি । ছেলেদের পিক – Cheleder Pic

 প্রযুক্তিময় এই বিশ্বে সোশ্যাল মিডিয়ায় আমাদের দিনের বেশিরভাগ সময়ই সেখানে ব্যয় করে থাকি। সেখানে থাকে আমাদের একটি একাউন্ট। এবং সেই একাউন্টে থাকে প্রোপাইল পিকচার ও কভার পিকচার। ছেলে ও মেয়ে উভয়েই সেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকি। তারই প্রেক্ষিতে ছেলেরা একটি গ্রহণযোগ্য প্রোফাইল পিকচার সেট করতে কিউট ছেলেদের পিকচার দিয়ে ইন্টারনেটে সার্চ দিয়ে থাকে। শুধু তাই নয়, তার পাশাপাশি ছোট ছেলেদের প্রোফাইল পিক সহ ছেলেদের প্রোফাইল পিক কাটুন এর পাশাপাশি ছেলেদের প্রোফাইল পিক ইসলামিক লিখেও সার্চ করে থাকে। তবে যাই লিখে সার্চ দিয়ে থাকুক না কেন, সবাই মূলত ছেলেদের প্রোফাইল পিক ডাউনলোড করতেই এসব লিখে সার্চ দিয়ে থাকে। যাইহোক, আজকের আর্টিকেলে আমি প্রোফাইল পিক দেওয়া যায় এমন অনেকগুলো ছেলেদের পিক ক্যাটাগরি অনুযায়ী নিম্নে তুলে ধরেছি।

ফেজবুক, ইনস্ট্রাগ্রাম, টুইটার, পিন্টারেস্ট সহ কোয়রা, রেডিট ইত্যাদি সোশ্যাল সাইটগুলোতে আমরা প্রতিনিয়ত বিচরণ করে থাকি। আর সেখানে তো অবশ্যই আমাদের একটি একাউন্ট রয়েছে। এখনে টার্গেটেড বিষয় হলো- সেখানে কি আমাদের একটি প্রোপার প্রোফাইল পিকচার রয়েছে? অথবা কভার পিক রয়েছে? ক’জন ব্যক্তি এর প্রোপার উত্তর দিতে পারবেন? ধরে নিলাম আপনাদের কেউরই ভালো একটি প্রোফাইল পিকচার নেই। এটা হতে পারে নিজেকে সবার সামনে ভিজিবল না করার জন্য। অথবা অনেকেই ভাবে নিজের চেহারা তুলনামূলক একটু খারাপ, যে বিধায় আমরা চাই ইন্টারনেট থেকে সরাসরি একটি ছেলেদের একটি প্রোফাইল পিকচার ডাউনলোড দিয়ে সেটি প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করতে। যাইহোক, আজকের আর্টিকেলে আমি বেশ কিছু ছেলেদের পিকচার নিম্নে তুলে ধরেছি, যেগুলো আপনারা কোনো রকম দ্বিধা ছাড়াই যেকোনো সোশ্যাল একাউন্টের জন্য প্রোফাইল অথবা কভার ফটো হিসেবে ব্যবহার করতে পারেন। তাহলে চলুন দেখে নিই বেশ কিছু ছেলেদের ছবি।

ছেলেদের পিক – Celeder Pic

ছেলেদের পিক নিয়ে ইন্টারনেটে যে পরিমাণ সার্চ দেওয়া হয়, সেটা নিশ্চিত আপনার কল্পনারও বাহিরে। সার্চকৃত মানুষদের মধ্যে একেকজন চায় একেক রকম পিকচার। তাই celeder pic লিখে যারাই সার্চ দেন না কেন, তাদের জন্যই আমাদের এই আর্টিকেল। মূলত এই আর্টিকেলে আমি তুলে ধরেছি বেশ কিছু ক্যাটাগরি। অবশ্যই ক্যাটাগরিহলো ছেলেদের পিকচারের উপর ভিত্তি করেই। যে যেমন ধরনের প্রোফাইল পিক দেখতে চেয়েছেন, তার উপর ভিত্তি করেই নিম্নে দেওয়া ছবিগুলো সাজিয়েছি।

























কিউট ছেলেদের প্রোফাইল পিক

ক্যাটাগরি অনুযায়ী এই পর্বে আমরা কিউট ছেলেদের প্রোফাইল পিক সম্পর্কিত বেশ কিছু পিকচার দেখবো। যেগুলো মূলত যেকেউ তার ফেসবুক সহ অন্যান্য সোশ্যাল মাধ্যমগুলোতে প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করতে পারে। যাইহোক, আলোচনা বিলম্বিত না করে চলুন দেখে নিই কিউট ছেলেদের প্রোফাইল পিকগুলো-





















মাস্ক পরা ছেলেদের প্রোফাইল পিক

এই পর্বে আমরা মাস্ক পরা ছেলেদের প্রোফাইল পিক দেখবো। তবে আপনি যদি ইতিপূর্বে উপরে দেওয়া ছেলেদের প্রোফাইল পিকগুলো হতে একটি সিলেক্ট বা চয়েজ করতে সক্ষম না হোন, তাহলে নিম্নে দেওয়া মাস্ক পরা ছেলেদের পিকগুলো দেখতে পারেন। আশা করি এখান হতে যেকোনো একটি সিলেক্ট করতে সক্ষম হবেন। এছাড়াও আপনি যদি এমন ব্যক্তি হয়ে থাকেন, যে ছেলেদের মাস্ক পরা ছবি পছন্দ করে থাকেন, তাহলে আপনার জন্যও এই অংশটা। এখানে যে কয়েকটি মাস্ক পরা ছবি তুলে ধরেছি, মূলত সবগুলোই হলো বাঁচাইকৃত ছবি। আশা করি এগুলো আপনারা পছন্দ করবেন। চলুন তাহলে ছেলেদের মাস্ক পরা ছবিগুলো এক এক করে দেখে নিই।
























ছেলেদের প্রোফাইল পিক কাটুন

এবার চলুন জেনে নিই ছেলেদের প্রোফাইল পিক কাটুন সম্পর্কে। আসলে এই দ্বারা জনগণ কি চায় বা ইন্টারনেটে কিই-বা খুঁজে। চলুন তাহলে ছেলেদের কার্টুন ছবি দেখার পূর্বে এই সম্পর্কে বিস্তারিত জেনে নিই। যদিও ইসলামে কাটুন অঙ্কন করা সম্পূর্ণ নিষেধ। তারপরও আমাদের সমাজে এমন এক ট্রেন্ড হয়ে দাড়িয়েছে যে, আমরা আমাদের লোকাতে সেই কার্টুন সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করে থাকি। তবে এটি হলো ব্যক্তিগত একটি ব্যাপার। আমাদের ছেলেদের মধ্যে যারা যারা ফেসবুক অথবা ইনস্ট্রাগ্রামের জন্য কাটুন ছবি খুজছি, তাদের জন্য ছেলেদের প্রোফাইল পিক কাটুন সম্পর্কিত বেশ কয়েকটি ছবি দেওয়া হলো-




























এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url